রাজধানীর গুলশানে স্পা সেন্টার ও বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসার গ্রেপ্তারকৃত ২৮

আইন শৃংখলা

দৈনিক সত্যেরবাণী  : রাজধানীর গুলশানে স্পা সেন্টার ও বিউটি পার্লারের আড়ালে দেহ ব্যবসার অভিযোগে গ্রেপ্তারকৃত ২৮ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। এদের মধ্যে ১২ জন পুরুষ ও ১৬ জন নারী রয়েছে। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন এই আদেশ দেন।

 

২১ সেপ্টেম্বর, সোমবার মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন আসামিদের আদালতে হাজির করেন। এরপর আসামি ইমন আহম্মেদ ও শাকিল আহাম্মেদের দুই দিন করে রিমান্ড এবং অপর ২৬ আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

কারাগারে পাঠানো আসামিরা হলেন- ইমন আহম্মেদ, শাকিল আহাম্মেদ, রিংন্টু ছিরাং, জিয়াউল হাসান, কামরুজ্জামান, মোশাররফ হোসেন, সাইফুল ইসলাম, রেজওয়ানুল ইসলাম, জাহেদুল ইসলাম চৌধুরী, মোশাররফ হোসেন, নজরুল ইসলাম, রায়হান আলম ব্যাপারী, রিয়া আক্তার, মাহি, সিমা, সামিয়া আক্তার, জুলি সাংমা, স্মৃতি, রিনা আক্তার, সুমি, হামিদা, মনি, শারমিন, পাপরী, তিশা, মিষ্টি আক্তার, সুমা ও সালমা আক্তার অরিন।

 

প্রসঙ্গত, ২০ সেপ্টেম্বর, রবিবার রাতে গুলশান-২ নম্বরের ১০৫ নম্বর সড়কের আপেল থাই স্পা ও ছোঁয়া বিউটি পার্লার থেকে ওই ২৮ জনকে গ্রেপ্তার করা হয়। অভিযানে স্পার নামে এই সেন্টারকে অসামাজিক কাজে ব্যবহারের প্রমাণ পাওয়া যায়।

 

এ বিষয়ে পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্ত্তী জানিয়েছিলেন, দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সী নারীদের একত্রিত করে দেহ ব্যবসা পরিচালনা, যৌন শোষণ ও নিপীড়নমূলক কাজ চলে আসছিলো।

 

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেছিলেন, রবিববার রাত সাড়ে আটটার  দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে দেখা যায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত ও পতিতাবৃত্তির জন্য ১২ জন পুরুষ ও ১৬ নারীকে প্রস্তুত রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা পতিতাবৃত্তির কথা স্বীকার করেছে।

 

গ্রেপ্তারকৃতরা পরস্পরের যোগসাজসে সংঘবদ্ধভাবে অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার জন্য পতিতালয় স্থাপন করেছে। পতিতাবৃত্তির উদ্দেশে আহ্বান করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে বলেও জানান ওসি।

 

https://www.facebook.com/dailysotterbani/

https://www.youtube.com/channel/UCZU8dgpNkIEui69YsizKlIQ?

 

অনলাইন ডেস্ক

SHARE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *