মিরপুর প্রেসক্লাবের সম্পাদক BMSFএর কেন্দ্রীয় নেতা কে বই উপহার ।

জাতীয়

মিরপুর প্রেসক্লাবের সম্পাদক BMSFএর কেন্দ্রীয় নেতা কে বই উপহার

 

দৈনিক সত্যের বাণী :বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (BMSF) এর  কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য  কবির নেওয়াজ রাজ কে বৃহত্তর মিরপুর প্রেসক্লাব থেকে বই উপহার দিচ্ছেন মিরপুর প্রেসক্লাবের সম্মানিত সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক, লেখক ও সংগঠক সৈয়দ শফিকুর রহমান পলাশ।

 তিনি কলামিষ্ট কবির নেওয়াজ রাজ কে বলেন, উন্নয়ন কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বইটি আমি নিজে লিখেছি বইটি মনোযোগ সহকারে পড়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।

এবং আপনার যারা শুভাকাঙ্ক্ষী আছে বন্ধু-বান্ধব আছে তাদেরকে বইটি পড়ার জন্য বলবেন। বঙ্গবন্ধুর আদর্শের মানস কন্যা বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পিতার সংগ্রাম সাধনার ফসল বাংলাদেশ নামক রাষ্ট্রের কর্ণধার ।

যিনি চার চারবার প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়ে বাংলাদেশকে বিশ্বের দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। দেশকে স্বনির্ভর, সমৃদ্ধশালী করে শিল্পায়ন অবকাঠামো বিদ্যুৎ থেকে মানুষের জীবনমান উন্নয়নের সাফল্য দেখিয়েছেন।

বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সারাবিশ্বের এক চমৎকার অধ্যায়নের সূচনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণ হোক, দেশবাসীর ভাগ্য কাঙ্খিত দিনবদলের পরশ লাগুক, সেই প্রত্যাশাই করছি।

 

SHARE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *