ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ ব্যক্তিকে জরিমানা নাটোরে।

আইন শৃংখলা

ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ ব্যক্তিকে জরিমানা নাটোরে।

নাটোরে জেলায় আজ চলমান কঠোর বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি বাস্তবায়নের লক্ষ্যে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ ব্যক্তিকে মোট পাঁচহাজার সাতশ’ জরিমানা করা হয়েছে।
আজ শুক্রবার জেলা প্রশাসনের পাঁচজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃতত্বে বিভিন্ন স্থানে পাঁচটি ভ্রাম্যমান আদালত এসব অভিযান পরিচালনা করে।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান লালপুর উপজেলার গোপালপুর, লালপুর বাজারসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন। এসময় স্বাস্থ্যবিধি অমান্য করায় মোট তিনটি মামলায় তিনজনকে নয়শ’ টাকার অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়াও লালপুরে উপজেলা নির্বাহী অফিসার শাম্মী আক্তার তিনব্যক্তিকে মোট একহাজার ছয়শ’ টাকার অর্থদন্ড প্রদান করেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেহানা আক্তার মুক্তি নাটোর শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তিনব্যক্তিকে মোট দুইহাজার দুইশ’ টাকার অর্থদন্ড প্রদান করেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মালেক বড়াইগ্রাম উপজেলার বনপাড়া, আহম্মদপুর, মৌখাড়া ও লক্ষ্মীকোল বাজার এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে পাঁচব্যক্তিকে মোট আটশ’ টাকার জরিমানা করেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ শাওন নলডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি একব্যক্তিকে দুইশ’ টাকা জরিমানা করেন।
এসব অভিযানকালে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।

SHARE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *