বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া নোয়াখালীতে ডাকাত সর্দারসহ আটক ৩ : অস্ত্র ও গুলি উদ্ধার

ক্রাইম রিপোর্ট

বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া নোয়াখালীতে ডাকাত সর্দারসহ আটক ৩ : অস্ত্র ও গুলি উদ্ধার

জেলার বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার হরনী ইউনিয়নের টাংকিরখাল এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আজ ভোরে ডাকাত সর্দারসহ তিনজনকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে একটি দো’নলা বন্দুক, একটি পাইপগান, একটি পিস্তল, চার রাউন্ড বুলেট, চারটি পাইরোটেকনিক ও পাঁচটি রামদা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- লক্ষ্মীপুর জেলার ডাকাত সর্দার আব্দুর রব (৫৫), আব্দুর রহিম (৩০) ও রবিন হোসেন (২৪)।
কোস্টগার্ড সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত থেকে হাতিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে, কোস্টগার্ড সদস্যরা ভোর সাড়ে ৪ টায় টাংকিরখাল এলাকায় পৌঁছায়। এসময় ডাকাতির প্রস্তুতি নেয়া একদল ডাকাত কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে, তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে কোস্টগার্ডও পাল্টা গুলি ছুঁড়ে। কোস্টগার্ডের প্রতিরোধের মুখে ডাকাতদল পিছু হঠতে শুরু করে। পরে, তাদেরকে ধাওয়া করে ডাকাত সর্দার আব্দুর রবসহ তিনজনকে অস্ত্রসহ আটক করা হয়।
কোস্টগার্ডের হাতিয়া স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এ এস এম লুৎফর রহমান বলেন, ডাকাত দলের সদস্যদের প্রতিরোধ করতে ১৮ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়া হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় হাতিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

SHARE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *